ইসলামিক২৪.কম

ইসলামিক২৪.কম

লক্ষ্য ও উদ্দেশ্য

السلام عليكم ورحمة الله وبركات
ইসলামিক২৪.কম এ আপনাকে স্বাগতম।

বর্তমানে পৃথিবীতে বাতেলের জয়জয়কার অবস্থা।সোশ্যাল মিডিয়া সহ প্রচারের সব জায়গা বাতেলের দখলে। তাই তাদেরকে প্রতিহত করার জন্য মিডিয়া অঙ্গনে অনেক আগে থেকেই প্রয়োজন ছিল আহলে হকের পক্ষে শক্তিশালী মিডিয়ার। আমাদের কাছে মিডিয়া না থাকার কারণে সকল বাতিল শক্তি হক ও হক্কানিয়্যাত সম্পর্কে অবলীলায় মিথ্যা সংবাদ ও অসত্য কথন ছড়িয়ে আসছে।

এহেন মুহুর্তে সকল মত ও পথের উপর দ্বীনকে বিজয়ী করার কুরআনিক আদেশ পালনার্থে প্রয়োজন ছিল অনলাইন ও মিডিয়ার মাধ্যমে দ্বীনের সঠিক ব্যাখ্যাকে জাতির সামনে উপস্থাপন করা।

সেই প্রেরণা থেকেই অনেকে মিডিয়া সার্ভিস দিয়ে যাচ্ছে, তারই ধারাবাহিতায় আমারও এ ক্ষুদ্র প্রয়াস।

স্বপ্নটি বাস্তবায়নের জন্য পাড়ি দিতে হবে অনেক পথ। মাথায় নিতে হবে এক বিশাল বোঝা। কিন্তু আল্লাহ তাআলা যদি কোন কিছুকে সহজ করে দেন, তাহলে দুনিয়ার তাবৎ কিছু মিলেও সে পথকে দুর্গম করতে পারে না। আর আল্লাহ তাআলা কোন পথকে দুর্গম করে দিতে চাইলে, পৃথিবীর সকলে মিলে সেই পথকে সুগম করতে পারবে না।

দলীলভিত্তিক আকায়েদ ও মাসায়েল কোর্স, মতভেদপূর্ণ মাসআলা মাসাআয়েলের দলীলভিত্তিক অডিও ভিডিও প্রকাশেরও নেয়া হয়েছে পদক্ষেপ। এবং বিজ্ঞ আলেমদের ক্ষুরধার লিখনির মাধ্যমে বাতিলের মুখোশ উন্মোচন করে সঠিক দ্বীন মানুষের নিকট পৌঁছানোর তীব্র আকাঙ্খাও রয়েছে। ইনশাআল্লাহ!

সকলের আন্তরিক দুআর আবেদন থাকবে। আল্লাহ তাআলা যেন বাতিলের এ জোয়ারের মাঝে হক ও হক্কানিয়্যাতকে দ্বিধাহীনভাবে প্রচারের তৌফিক দান করেন।

মিডিয়ার মাধ্যমে আল্লাহ রাব্বুল আলামীনের মনোনীত দ্বীনের সঠিক ব্যাখ্যা উপস্থাপন করে আল্লাহ রাব্বুল আলামীনের রেজামন্দী হাসিল করাই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য।

আল্লাহ তাআলা আমাদের সকলকে তার দ্বীনের জন্য কবুল করুন। আমীন।

সকলের জন্য দুনিয়া ও আখেরাতের কল্যাণ কামণা।

অ্যাকাউন্ট প্যানেল

আমাকে মনে রাখুন

সকল বিভাগ