ইসলামিক২৪.কম

ইসলামিক২৪.কম

করোনার অজুহাতে দ্রব্যমূল্য বৃদ্ধির সিন্ডিকেট ভেঙ্গে দিন : পীর সাহেব চরমোনাই

  • পোস্টটি প্রকাশিত হয়েছে - ২১ মার্চ, ২০২০, শনিবার
  • 115 বার দেখা হয়েছে
  •  

    ইসলামিক২৪: করোনা ভাইরাসের অজুহাতে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের বাজারে যেন আগুন লেগেছে, এ যেন দেখার কেউ নেই বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

    আজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং বাজারে কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে অসাধু ব্যবসায়ীরা জনদুর্ভোগ করেছে। জনগণকে এ দুর্ভোগ থেকে রক্ষা করা সরকারের কর্তব্য। অবিলম্বে বাজার নিয়ন্ত্রণ করে নিম্ন ও মধ্যবিত্তের মানুষকে বাঁচানোর জন্য সরকারকে কাজ করতে হবে।

    চরমোনাইয়ের পীর বলেন, মানুষ করোনা নিয়ে আতঙ্কিত। অথচ অসাধু ব্যবসায়ীরা এ নিয়ে ব্যবসা করছে। মানুষকে চুষে খাচ্ছে। বিশ্বের বিভিন্ন দেশে সমস্যা হলে সবকিছু ফ্রি করে দেয় এবং সহজলভ্য করে দেয়া হয়। কিন্তু বাংলাদেশের ভিন্ন চিত্র। মানুষ কিভাবে মানুষকে বিপদে ফেলে অধিক লাভ করবে সেই চিন্তায় বিভোর। আল্লাহ পাক সকলকে সঠিক বুঝ দান করুন এবং করোনা ভাইরাস থেকে মুসলিম উম্মাহকে হেফাজত করুন।

    বিবৃতিতে বাজার নিয়ন্ত্রণ করে সিন্ডিকেট ভেঙ্গে দিতে সরকারের প্রতি আহ্বান জানান ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

    
    এই পোস্টে কোন মন্তব্য নেই!

    একটি মন্তব্য করুন


    অ্যাকাউন্ট প্যানেল

    আমাকে মনে রাখুন

    সকল বিভাগ